তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৪ | Jemon Blog
ঢাকাসোমবার - ২৯ নভেম্বর ২০২১
  1. Ecommerce
  2. অনলাইন জব
  3. গল্প জানুন
  4. টেক আপডেট
  5. লাভ স্টোরি
  6. সাকসেস লাইফ
  7. সোস্যাল আপডেট
  8. হেলথ টিপস

তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৪

যেমন ব্লগ ডেক্স
নভেম্বর ২৯, ২০২১ ৫:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

তোমার ভালোবাসার রূপকথা! ঘুরতে ঘুরতে প্রায় আসরের আযান দিয়েছিল এখন শরীর ক্লান্ত লাগছে তাই বাসার উদ্দেশ্যে রওনা করলাম বাসায় এসে পৌছালাম এর পরে গোসল করে রেস্ট করতে লাগলাম হঠাৎ করে ঘুমিয়ে পড়লাম ঘুম ভেঙে দেখি রাত হয়ে গেছে তাই আর বাইরে বের হলাম না রুপা কে বললাম রাতের সাথে কথা বলছিস কী বললো না বললো এখনো কথা বলিনি মুহূর্তে আমার মেজাজ গরম হয়ে গেছে বললাম তোর কথা বলতে হবেনা নাম্বার দিতে হবেনা। তোমার ভালোবাসার রূপকথা!

রুপা বলল আরে ভাই ধৈর্য ধরো না এত পাগল হলে কি চলবে হুটহাট করে কি কেউ তোকে নাম্বার দিবে তোর সম্পর্কে না জেনে তোকে নাম্বার দিবে কেন এটা তো তোর বুঝতে হবে আমি বললাম কি এমন মেয়ে যার নাম্বার নিতে এত সম্পর্ক জানতে হবে এত পারমিশন লাগবে বুঝলাম না বলল একটু ভিন্ন জগতের মেয়ে এখনো সিঙ্গেল আর ঐদিন ভার্সিটিতে একটা ছেলেকে কষে একটা চড় দিচ্ছে বারবার ডিস্টার্ব করে এজন্য আমি বললাম তাহলে তো সমস্যা এজন্য একটু কথা বলে এরপরে তোকে নাম্বার দিচ্ছি অপেক্ষা কর। তোমার ভালোবাসার রূপকথা!

আরো পড়ুনঃ  তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-১

আমি বললাম ঠিক আছে যা ভালো মনে করিস তাই কর এরপরে রুপা ওর রুমে চলে গেল এবং এরশাদকে ফন্দি ওর সাথে কথা বলবো জানি না কি বলেছে তবে রুপা বলেছে নাম্বার দিও তোমার ভাইয়াকে সমস্যা নেই এসে আমাকে বলুন ইওর নাম্বার কথা বল আমার তোকে কি বলে গালি দেয় আমি বললাম কেন মেয়েটা গালিগালাজ করে নাকি করে মাঝে মাঝে হয়তো প্রতিদিন করতে পারে।

আমি বললাম ঠিক আছে আপাতত নাম্বার দিয়ে কথা বলে দেখি। তোমার ভালোবাসার রূপকথা! রুপা নাম্বার দিল রুমে চলে গেলো আমি কিছুক্ষণ পর ফোন দিলাম ফোন রিসিভ করছে না আরেকবার ট্রাই করলাম তখন ফোন ধরে উপাস ডেকে বলল “আসসালামু আলাইকুম” উত্তরে আমি বললাম “ওয়ালাইকুম আসসালাম”ওপাশ থেকে ৭ বলতে লাগলো কে আপনি? আমি বললাম আপনার শুভাকাঙ্ক্ষী! রুপা বলবে এই সময়ে আমার এমন কোন শুভাকাঙ্ক্ষী নাই যে আমাকে পড়ার সময় ডিস্টার্ব করে অবশ্য আপনি আমার কোন সভা কাংখি নয় যে আমাকে ডিস্টার্ব করছেন পড়ার সময় আমি বললাম ও আচ্ছা তাহলে আপনি এখন পড়তে আসেন তাই আপনাকে ডিস্টার্ব করা হয়েছে আমার আমি বললাম ঠিক আছে আমি দুঃখিত আমি আপনাকে পরে ফোন দিবো অথবা আপনার পড়ালেখা শেষ হলে তখন আমাকে ফোন দিয়েন। তোমার ভালোবাসার রূপকথা

আরো পড়ুনঃ  তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৯

সে বলল ঠিক আছে অবশ্যই আপনার পরিচয়টা আমার জানা দরকার অনুগ্রহ করে আপনার পরিচয়টি দিবেন আমি বললাম আপনার নাম্বারটি ামি এর উপর থেকে সংগ্রহ করেছি আমি রুপার বড় ভাইয়া ওই দিন কথা হয়েছিল আপনাদের ভার্সিটিতে আপনি সেই ভাইয়াটা ঠিক আছে ভাইয়া আমি পড়ালেখা শেষ করে এর পরে আপনাকে ফোন দিচ্ছি। আমি বললাম ঠিক আছে পড়ালেখা শেষ করে আমাকে ফোন দিও। তোমার ভালোবাসার রূপকথা

তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৫

অপেক্ষা করতে লাগলাম এখন সময় রাত ১২:১৩ আমার ফোনে কল আসলো কল রিসিভ করলাম পরে বলল হ্যাঁ ভাইয়া পড়ালেখা শেষ করলাম খাওয়া-দাওয়া শেষ করলাম ঘুমানোর জন্য প্রস্তুতি নিলাম তখনই মনে পড়ল আপনি ফোন দিতে বলেছেন আপনাকে ফোন দিলাম আমি বললাম আচ্ছা। এরপরে অনেক সময় কথা বললাম কথা বলতে বিভিন্নভাবে কথা ছিল কথাবার্তা বলার পরে একপর্যায়ে বললাম আচ্ছা তোমরা কয় ভাই বোন কি করো তোমার আব্বু কি করে সব বিষয় জানলাম ভালোই লাগলো তোমার সবকিছু জেনে। তোমার ভালোবাসার রূপকথা!

আচ্ছা ভাইয়া আপনার লেখাপড়া শেষ এখন আপনি কি করতে চাচ্ছেন আমি বললাম বাথরুমে তো লেখাপড়া শেষ করলাম এখন দেখি কি করতে পারি বিশেষ করে ফ্যামিলির সাথে বসে তাদের সাথে ডিসকাস করব এখন কি করা যেতে পারে তারা যেটা সিদ্ধান্ত করবে সেটাই হয়তো করতে হবে আমাকে কারণ আমি সমীর কথার বাইরে চল ই না কখনো। ইসরাত বললো আচ্ছা ঠিক আছে গুড বয়।

আরো পড়ুনঃ  তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৭

আমি বললাম হ্যা গুডবাই তোমার আবার ব্যাড বাই যেন মনে না হয় ঈশ্বর ধরল না বাট বাইরে গরম মনে হবে এমনিতেই বললাম আমি বললাম হ্যাঁ ঠিক আছে অনেক কথা কথা বলার পরে বললাম ঠিক আছে তাহলে আজকে ঘুমিয়ে পড়ো অন্য ফ্রি সময় তুমি ফোন দিবে ইনশাল্লাহ আবার কথা হবে ঠিক আছে ভাইয়া আজকে আর কথা না বলি ঘুমিয়ে পড়তে হবে সকালে যেতে হবে ঠিক আছে ভালো থেকো।

এই গল্পের পরবর্তী পর্ব পড়তে এখানে ক্লিক করুন।