গল্প: ভালোবাসার সুখ | Jemon Blog
ঢাকাসোমবার - ১৫ নভেম্বর ২০২১
  1. Ecommerce
  2. অনলাইন জব
  3. গল্প জানুন
  4. টেক আপডেট
  5. লাভ স্টোরি
  6. সাকসেস লাইফ
  7. সোস্যাল আপডেট
  8. হেলথ টিপস

গল্প: ভালোবাসার সুখ

যেমন ব্লগ ডেক্স
নভেম্বর ১৫, ২০২১ ২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

ভালোবাসার সুখ এটা অন্যতম একটা সুখ যা সহজেই বুঝে নিতে হয় বলে বোঝানো সম্ভব নয়। আজকে আপনাদের সামনে এমনই একটা গল্প তুলে ধরব ভালোবাসার সুখ নিয়ে পুরো গল্পটি আশা করি আপনারা করবেন এবং আপনার মতামত আমাদের সাথে অবশ্যই শেয়ার করবেন।

ভালোবাসার সুখ এটা কেমন তা আমি বুঝতে পারি কারণ আমার একটা পরীর মত গার্লফ্রেন্ড রয়েছে। আমার নাম সাইফুল ইসলাম আমি ইন্টার সেকেন্ড ইয়ারে পড়ি আমার গার্লফ্রেন্ড অর্থাৎ ভবিষ্যৎ বউ এবং আমার বর্তমান আপন মামাতো বোন তিনি ক্লাস টেনে পড়েন। আমার গার্লফ্রেন্ড ওরফে মামাতো বোন ওর নাম বৃষ্টি আক্তার। ওর সাথে রিলেশন এর শুরুটা কেমন ছিল সেটাই আপনাদের সাথে আলোচনা করব এবং বর্তমানে ওর সাথে খুব ভালো রিলেশন যাচ্ছে। ভালোবাসার সুখ

ও আমার থেকে মোটামুটি অনেক বেশি ছোট বলা যেতে পারে। ওর সাথে আমার সাথে রিলেশন যদিও এটা ওর কিংবা আমার কারো ফ্যামিলি জানে না কিন্তু আমাদের মধ্যে রিলেশন টা অন্যরকম যেমন আমরা কখনও ফোনে কথা কিংবা এসএমএস এরকম সুযোগ পাইনি কেননা আমি নিজে ফোন ব্যবহার করলেও বৃষ্টি ফোন ব্যবহার করতে পারে না। প্রথমত খুবই ছোট হাতে ফোন ব্যবহার করা হয় না দ্বিতীয়ত মাত্র ক্লাস টেনে পড়ে এখন ফোন ব্যবহারের যোগ্য নয়।

আরো পড়ুনঃ  রিয়াদ মিয়ার মেয়ে পটানোর টিপস

তবে ফোন ব্যবহারের সাথে আমাদের ভালোবাসার কোনো সম্পর্ক নেই আমাদের ভালবাসাটা ঠিকঠাকমতো চলে যাচ্ছে। আমি শুধুমাত্র ওর জন্য প্রায় সময় মামার বাড়িতে যেতাম এবং সেখানে আমাদের সম্মান কিংবা আমাদের আদর অন্যরকম যা অন্যদের মামা বাড়িতে নেই। অন্যদিন মামাবাড়িতে এত আদর এত সম্মান ভালোবাসা আমি কখনো দেখিনি কিন্তু আমরা যা পেয়েছি তাতে আলহামদুলিল্লাহ খুবি ভাল তারা আমাদেরকে অনেক বেশি ভালো জানেন।

গল্প: ভালোবাসার সুখ!

আমি গেলে বৃষ্টি অনেক খুশি হয় ভালোবাসার সুখ কি সেটা আমি এবং ও দুজনেই উপলব্ধি করতে পারি তবে আমাদের শারীরিক কোনো সম্পর্ক নেই আমরা এই সম্পর্ককে বিয়ের আগে আবদ্ধ হতে চাইনা ও এখনো এ বিষয়ে হয়তোবা অবগত না আর এ বিষয়ে সম্পর্কে ওর সাথে আমি কখনো আলাপ করি নি আমরা শুধুমাত্র আমাদের মনের কথাগুলো দুজন দুজনের সাথে শেয়ার করি এবং দুজন দুজনকে ভালোবাসি সেটা দুজন দুজনকে বলে ফেলেছি।

আসলে ভালবাসার সুখ এটা স্বর্গের সুখের মতই হয়তো বা স্বর্গের সুখ অনুভব করতে পারিনি তাই হয়তো এ বিষয়ে আমি বুঝাতে পারবো না কিন্তু এই সুখটা অন্য কোন কাজের মধ্যে হয়তোবা পাওয়া যাবে না। ভালোবাসার সুখের মধ্যে রয়েছে অনন্ত প্রেম যেখানে সারা জীবন থাকার ইচ্ছেটা মনের মধ্যে জেগে থাকে।

আরো পড়ুনঃ  সমুদ্র সৈকত কুয়াকাটা ভ্রমণ

ওর জন্য প্রায় সময় আমার স্কুল ছুটি হলেই ওদের বাড়ি যাওয়া হয় স্কুল থেকে আমি ওদের বাড়ি চলে যেতাম আবার বিকালবেলা চলে আসতাম আমাদের নিজেদের বাড়িতে ওদের বাড়ি যাওয়ার উদ্দেশ্য ছিল ওর সাথে দেখা করা ওর সাথে কথা বলা। আপনাদের বিশ্বাস হবেনা ফোনে কথা কিংবা মেসেজ ছাড়াও দুটো মানুষ কিভাবে এভাবে প্রেম করে যায় কিন্তু হ্যাঁ এটাই সত্যি কোন ফোন আলাপ নেই কোন ফোনের মেসেজ নেই শুধু মাত্র দুজন দুজনকে ভালোবাসা এবং এতে মোটেও কমতি নাই।

ধরুন আমি একটু বড় হওয়াতে ওদের বাড়ি প্রায় সময় যেতাম এবং এখনও যাচ্ছি আমাদের ভালোবাসা এখনো ঠিকঠাকভাবে ক্যান্টিনে চলে যাচ্ছে এটা আমার কিংবা ওর কারো ফ্যামিলি জানে না খুব ভালভাবে চলে যাচ্ছে এবং আমাদের প্রস্তুতি হচ্ছে দুজনে ভালো একটা জায়গাতে দাঁড়াবো দুজনে অনেক বুঝবান হব যখন আমরা টাকা ইনকাম করতে পারব তখন আমরা দুজনের ফ্যামিলিকে জানাবো আমাদের রিলেশনের কথাটি আর আমরা জানি আমাদের এই কথাটি তারা ফেলবে না আশাকরি বাকিটা আল্লাহ ভরসা এর পরে আমরা বিয়ের প্রস্তুতি নিব।

আরো পড়ুনঃ  সময়ের পরিবর্তন

তবে হ্যাঁ মানুষ অনেক বেশি আশা করে রাখে কিন্তু সেটা পূরণ হয় কি হয় না সেটা কেবলমাত্র মহান আল্লাহ তা’আলা জানেন তবে আমরা অনেক বেশি আশা করে রেখেছি আমাদের আশা গুলো পূরণ হবে কিনা সে বিষয়ে আমরা অবগত না তবে আল্লাহর কাছে প্রার্থনা করি আমাদের আশা গুলো যেন তার দরবারে পূরণ হয়ে থাকে।

এখন যদিও বুঝতে পারছি না একটা ভালোবাসার মানুষ হারিয়ে গেলে কিংবা একটা ভালোবাসা নষ্ট হয়ে গেলে কতটা কষ্ট হতে পারে কেননা ভালবাসার কষ্ট আমি এখনো সহ্য করতে হয়নি আর এটা সহ্য করতে হবে এমন দিন যেন আমার জীবনে না আসে আমি এই প্রার্থনা সবসময় মহান রব্বুল আলামীনের দরবারে করে থাকি।